জানি একদিন আমি চলে যাব

জানি একদিন আমি চলে যাব সবি ছেড়ে
যত বুক ভরা দুঃখ কষ্ট নিয়ে  ও ও

জানি একদিন আমি চলে যাব সবি ছেড়ে
যত বুক ভরা দুঃখ
কষ্ট নিয়ে
ফিরবোনা কোন দিন এই পৃথিবীতে
কোন কিছুর বিনিময় এই পৃথিবীতে
একদিন চলে যাব
জানি একদিন আমি চলে যাব সবি ছেড়ে
যত বুক ভরা দুঃখ
কষ্ট নিয়ে  ও ও

জানি একদিন ভুলে যাবে সবাই
আমায়, আমার স্মৃতি মুছে যাবে ধারায়
ও জানি একদিন এক মুহুরত কারও
মনে পড়বেনা আমার কথা

ফিরবোনা কোন দিন এই পৃথিবীতে
কোন কিছুর বিনিময় এই পৃথিবীতে
একদিন চলে যাব

জানি একদিন আমি চলে যাব সবি ছেড়ে
যত বুক ভরা দুঃখ
কষ্ট নিয়ে

জানি একদিন দূর থেকে দেখব সবার
এই ভুলে যাওয়া
ও জানি একদিন চোখ থেকে পড়বে শুধু
অস্রুই ধারা

ফিরবোনা কোন দিন এই পৃথিবীতে
কোন কিছুর বিনিময় এই পৃথিবীতে
একদিন চলে যাব

জানি একদিন আমি চলে যাব সবি ছেড়ে
যত বুক ভরা দুঃখ
কষ্ট নিয়ে

ফিরবোনা কোন দিন এই পৃথিবীতে
কোন কিছুর বিনিময় এই পৃথিবীতে
একদিন চলে যাব ও ও ও